Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে আত্মহননকারী চিকিৎসকের স্ত্রী আটক


১ ফেব্রুয়ারি ২০১৯ ০১:০৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী তাসলিমা আক্তার মিতুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা পুলিশ তাকে আটক করে হেফাজতে নিয়েছে।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় কুমার বসাক সারাবাংলাকে বলেন, চিকিৎসকের স্ত্রী তাসলিমা আক্তার মিতুকে আমরা আটক করে নিজেদের হেফাজতে নিয়েছি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি।

এর আগে, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। ঘটনার বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, স্ত্রীর সঙ্গে রাতে ঝগড়া করেন আকাশ। ভোর ৪টার দিকে তার স্ত্রী রাগ করে বাসা থেকে বেরিয়ে যান। এরপর আকাশ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে একপর্যায়ে নিজের শরীরে নিজে বিষপ্রয়োগ করেন।’

আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অবেদনবিদ (অ্যানেসথেশিস্ট) বিভাগের চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন বলে জানান ওসি।

৩২ বছর বয়সী আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। নগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাড়িতে তাদের পরিবারের বসবাস।

মোস্তফা মোরশেদ আকাশের ফেসবুক পেজে ভোর ৫টার দিকে দেওয়া দু’টি স্ট্যাটাস আছে। সেখানে তিনি জানান, ২০০৯ সালে তানজিলা হক চৌধুরী মিতুর সঙ্গে পরিচয়ের পর সম্পর্ক গড়ে ওঠে। ২০১৬ সালে তারা বিয়ে করেন। স্ট্যাটাসের একপর্যায়ে তিনি স্ত্রীকে ‘চিটার’ হিসেবে উল্লেখ করে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগও করেন।

বিজ্ঞাপন

শেষ স্ট্যাটাসে মোস্তফা মোরশেদ আকাশ স্ত্রীর সঙ্গে একটি ছবি দেন এবং লিখেন, ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।

সারাবাংলা/আরডি/টিআর

আত্মহননকারী চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ চিকিৎসকের স্ত্রী আটক শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর