Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিসির বাসার সামনে থেকে নেতাকর্মীদের সরে যাওয়ার নির্দেশ শোভনের


১২ মার্চ ২০১৯ ১৬:২১

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের (ভিসি) বাসভবনের সামনে অবস্থান নেওয়া ছাত্রলীগ নেতা-কর্মীদের সরে যাওয়ার নির্দেশ দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার (১২ মার্চ) ডাকসু নির্বাচনে নতুন করে কয়েকটি কেন্দ্রে ভোট নেওয়ার দাবিতে প্রথমে নীলক্ষেত মোড় ও পরে ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগ কর্মীরা।

ঢাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক নুরের

দুপুরে ভিসির বাসার সামনে গিয়ে শোভন নেতাকের্মীদের সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়ে বলেন, ‘সবার আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, বিশ্ববিদ্যালয়ে কোনো বিশৃঙ্খলা হলে, এতে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হবে। এমন কোনো কাজ করা যাবে না, যেন ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়। নির্বাচনের ফলাফল মেনে শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করবো।’

এর আগে, সোমবার (১১ মার্চ) সিনেট ভবনে মধ্যরাতে ডাকুস নির্বাচনের ফল ঘোষণার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখিয়েছে সংগঠনটি। পরে ভোর পাঁচটা পর্যন্ত ক্যম্পাসের বিভিন্ন স্থানে বিক্ষোভ চলছিল। ভিপি হিসেবে নুরকে প্রত্যাখান করে ভিসির বাসভবনের সামনে অবস্থান নেয় মহসীন হলের একদল শিক্ষার্থী। তাদের বিক্ষোভে শিবির বিরোধী স্লোগান উঠে।

সারাবাংলা/টিএস/এমআই

আরও পড়ুন:

ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা

ভিসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর