Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনের শুরুতেই সড়কে গেল ৭ প্রাণ


২ মে ২০১৯ ১০:৫৮

বাগেরহাটের রামপাল, রাজশাহীর বাঘা ও লক্ষ্মীপুর সদরে আলাদা সড়ক দুর্ঘটনায় সাত জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৬ জন।

বৃহস্পতিবার (২ মে) সকাল ৬টা থেকে সাড়ে ৭টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। সারাবাংলার জেলা প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন।

বাগেরহাট

সকাল সাড়ে ৭টার দিকে জেলার রামপাল-মোংলা মহাসড়কের চেয়ারম্যান বাড়ির মোড় এলাকায় একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা থ্রি হুইলার মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এসময় তিন যাত্রীর মৃত্যু হয়।

কাটাখালী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, ট্রাকটি মোংলা যাচ্ছিল। সেটি বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাহেন্দ্রকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান মাহেন্দ্রর তিন যাত্রী। নাম-পরিচয় এখনও জানা যায়নি। গুরুতর আহত দু’জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রাজশাহী

রাজশাহীর বাঘা উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে ধাক্কা খেয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারায়। এরপর বাসটি উল্টে গেলে চালকের সহকারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। তারা হলেন— বাসের হেলপার আবু হানিফ (২৮), বাসের যাত্রী বাঘা উপজেলার মীরগঞ্জ বান্ডাবটতলা গ্রামের মনসুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৪২) ও হরিরামপুর দ্বারপাড়া গ্রামের পিয়ার উদ্দিনের স্ত্রী বাদল বেওয়া (৬৫)।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। তাদের বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সকাল সাড়ে ৭টার দিকে জেলার বাঘা উপজেলার মীরগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী জানান, রাব্বী এন্টারপ্রাইজের একটি বাস বাঘা থেকে রাজশাহী যাচ্ছিল। মীরগঞ্জ বাজার এলাকায় পৌঁছলে উল্টো দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান বাসের হেলপার ও দুই যাত্রী। খবর পেয়ে আহত ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। নিহতদের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানান ওসি।

লক্ষ্মীপুর

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুখু মিয়া নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক প্রাণ হারিয়েছেন। তিনি রামগঞ্জ উপজেলার পদ্মাবাজার গ্রামের বাসিন্দা।

সকাল ৬টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নুর হোসেন ও ইব্রাহিম নামে আরও দু’জন আহত হয়েছেন। তারা দু’জনও সিএনজিচালিত অটোরিকশার চালক।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আনোয়ার হোসেন জানান, আহতদের মধ্যে নূর হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে  দ্রুত ঢাকায় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

সদর থানার ওসি লোকমান হোসেন জানান, সকালে লক্ষ্মীপুর বাস টার্মিনাল এলাকা থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাক উত্তর তেমুহনী এলাকায় দাঁড়িয়ে থাকা চারটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে একটির চালক দুখু মিয়া ঘটনাস্থলেই নিহত হয়, এসময় আহত হন আরও দুজন।

ট্রাকটিকে জব্দ করা হলেও চালক ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর