Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরগুনার ঘটনায় জড়িতদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর


২৭ জুন ২০১৯ ১৫:২১

ঢাকা: বরগুনায় প্রকাশ্যে রিফাত নামের এক যুবককে তার স্ত্রীর সামনে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৭ জুন) সচিবালয়ে সংবাদ সম্মেলনে  প্রধানমন্ত্রীর এই নির্দেশনার কথা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের যেকোন মূল্যেই গ্রেফতার করে তাদের বিচারের আওতায় আনতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। সকালে একজনকে গ্রেফতারও করা হয়েছে। বাকিদেরকে ধরতে  চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন

প্রকাশ্যে কেন এরকম হত্যাকাণ্ডের ঘটনা  দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি কি না-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বরগুনার ঘটনাতো রাজনৈতিক কারণে ঘটেনি।  এগুলো বিচ্ছিন্ন ঘটনা।

আরও পড়ুন: রিফাত হত্যাকাণ্ড মানেই আইনশৃঙ্খলার অবনতি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

ওবায়দুল কাদের আরও বলেন, দেশে মোটেও আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটেনি। সামাজিক অস্থিরতা অনেক দেশেই আছে। এমন ঘটনা উন্নত দেশগুলোতেও ঘটে।

বরগুনায় রিফাত শরীফকে হামলাকারীরা মাদক ব্যবসার সাথে জড়িত ছিল-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটা খতিয়ে দেখা হচ্ছে।

২০১২ সালে বিশ্বজিৎ হত্যার ঘটনার প্রসঙ্গে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ওই ঘটনায় সরকারতো কাউকে ছাড় দেয়নি। এখানে ছাত্রলীগের কর্মীরও যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।

সারাবাংলা/এইচএ/জেডএফ 

ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীরে নির্দেশ বরগুনা হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর