Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সগিরা মোর্শেদ হত্যা মামলার চার্জশিট আদালতে


১৬ জানুয়ারি ২০২০ ১৭:০৯

ঢাকা: রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকায় ১৯৮৯ সালে রিকশাযোগে ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের দিকে যাওয়ার সময় গুলিতে নিহত হওয়ার ঘটনায় চারজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম আদালতের জিআর শাখায় এ চার্জশিট জমা দেন।

চার্জশিটভুক্ত আসামিরা হলেন- আনাস মাহমুদ ওরফে রেজওয়ান (৫৯), ডাক্তার হাসান আলী চৌধুরী (৭০) ও তার স্ত্রী সায়েদাতুল মাহমুদ ওরফে শাহীন (৬৪) এবং মারুফ রেজা।

আরও পড়ুন:  ৩০ বছর আগের সগিরা হত্যার তদন্তে আরও ৬০ দিন সময় পেল পিবিআই

উল্লেখ্য, ‘১৯৮৯ সালের ২৫ জুলাই বিকেল পাঁচটার দিকে সগিরা মোর্শেদ সালাম (৩৪) বাসা থেকে বের হয়ে তার দ্বিতীয় শ্রেণীতে অধ্যায়নরত বড় মেয়ে সারাহাত সালমাকে (৮) বাসায় আনতে স্কুলের দিকে যাচ্ছিলেন।

আরও পড়ুন: ৩০ বছর পর হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন

স্কুলের সামনে পৌঁছামাত্রই অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা তার হাতের বালা ধরে টান দেয়। বালা দিতে অস্বীকার করায় সগিরাকে গুলি করা হয়। খুনিদের ছোড়া গুলি তার ডান হাতে ও বুকে লাগে। পরে তাকে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্বামী আব্দুস সালাম চৌধুরী রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গুলি করে হত্যা সগিরা মোর্শেদ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর