Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাত বছরের শিশু ধর্ষণ: আসামি জুবায়ের কারাগারে


২৬ জানুয়ারি ২০২০ ০২:১২

ঢাকা: রাজধানীর বাসাবোর সবুজবাগ এলাকায় সাত বছরের শিশুকে ধর্ষণের মামলায় জুবায়ের আহমেদ তালুকদারকে (২৮) কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার (২৫ জানুয়ারি) শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিল্লাত হোসেন এ আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা সুবজবাগ থানার এসআই আবু হানিফ আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এসময় আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শামসুজ্জোহা জামিন আবেদন করে শুনানির নুতন তারিখ রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে আগামী ২৭ জানুয়ারি জামিন শুনানির দিন ঠিক করেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জুবায়ের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াকরি এলাকার আকির মিয়া তালুকদারের ছেলে।

র‌্যাব-৩ জানায়, ঢাকার সবুজবাগ বাসাবো এলাকায় সাবলেটে ভাড়া থাকতো শিশুর পরিবার। গত ১৬ জানুয়ারি সকালের দিকে পাশের রুমে থাকা জুবায়ের শিশুকে ফুসলিয়ে নিজের রুমে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর ২২ জানুয়ারি রাতে সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরে মোবাইল ফোনে ট্র্যাকিংয়ের মাধ্যমে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পরিচালক সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার সন্ধ্যা থেকে হবিগঞ্জ শহরের রাজনগরে অভিযান চালায়। রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকার একটি বাসার ছাদ থেকে জুবায়েরকে আটক করা হয়।

শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

জুবায়ের টপ নিজউ ধর্ষণ সাত বছর


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর