Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, মাদরাসা ছাত্র গ্রেফতার


৬ এপ্রিল ২০২০ ০৩:৫১

বগুড়া: শহরের খান্দার এলাকায় শনিবার (৪ এপ্রিল) ৭ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আব্দুল মোমিন (১৫) নামে এক মাদরাসা ছাত্রকে গ্রেফতার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে বলে বগুড়া সদর থানার ওসি এসমএম বদিউজ্জামান সারাবাংলাকে জানিয়েছেন।

এদিকে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, খান্দার এলাকার এক দিনমজুরের শিশু কন্যা প্রথামিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ওই শিক্ষার্থী শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় নিখোঁজ হয়। খোঁজাখুজির একপর্যায়ে তার সন্ধানে এলাকায় মাইকিং করা হয়। পরে রাত ৯ টার দিকে একটি গলির ভেতর থেকে শিশুটির মরদেহ পাওয়া যায়।

বিজ্ঞাপন

পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। রাতেই পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সঙ্গে একই এলাকার কিশোর মোমিনকে গ্রেফতার করে। পুলিশ জানায় শিশুটিকে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ ব্যপারে শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত কিশোর মোমিন খান্দার সংলগ্ন মালগ্রাম এলাকার একটি মাদরাসার ছাত্র।

গ্রেফতার ধর্ষণ হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর