Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউক্রেনে মেয়ের কাটা মাথাসহ মা আটক


৩০ এপ্রিল ২০২০ ২৩:১৪

ইউক্রেনের কারকিভ শহরের রাস্তা থেকে প্লাস্টিক ব্যাগে মেয়ের কাটা মাথাসহ নারীকে আটক করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, ওই নারী তার ১২ বছর বয়সী মেয়েকে হত্যার পর, তার কাটা মাথা ব্যাগে নিয়ে ঘুরছিলেন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) এ খবর জানিয়েছে দ্য সান।

এদিকে, কারকিভের রাস্তায় এক নগ্ন নারীকে অসংলগ্ন অবস্থায় রাস্তায় ঘুরতে দেখে পুলিশকে জানায় এক পথচারী। একইসময়ে পুলিশের কাছে অপর এক ব্যক্তি ফোন করে জানায়, তাদের অ্যাপার্টমেন্টে তার বোনের মেয়ের মাথাবিহীন মরদেহ পড়ে আছে এবং তার বোন নিখোঁজ।

পরে, পুলিশ ওই নারীকে রাস্তা থেকে আটক করলে, তার সঙ্গে থাকা ব্যাগে একটি ১১-১২ বছর বয়সী মেয়ের কাটা মাথা পাওয়া যায়। পুলিশের কাছে টেলিফোনে অভিযোগ জানানো ওই ব্যক্তি নিশ্চিত করে, আটক নারী তার বোন এবং ওই কাটা মাথা তার বোনের মেয়ের।

অন্যদিকে, পুলিশের হাতে আটক হওয়া ৩৮ বছর বয়সী নারীর নাম তাতিয়ানা। প্রতিবেশীদের সূত্রে দ্য সান জানিয়েছে, ওই নারীর কোনো মানসিক জটিলতা বা মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা ছিল না। তিনি ছোট চাকরি করতেন এবং সাধারণ জীবন যাপন করতেন।

এই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনও পুলিশ কিছু জানাতে পারেনি। একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে, তদন্ত শেষে বিস্তারিত জানানো সম্ভব হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

আটক ইউক্রেন কারইভ পুলিশ মা মেয়ের কাতা মাথা হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর