Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইসরাফিল আলমের মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীসহ শোক জানালেন যারা


২৭ জুলাই ২০২০ ১৫:০৮

ঢাকা: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এছাড়া মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য ও রাজনীতিবিদরাও শোক জানিয়েছেন।

তারা বলছেন, ইসরাফিল আলম আজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তিনি আজীবন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মানুষের অধিকার প্রতিষ্ঠার পক্ষে লড়াই করে গেছেন।

বিজ্ঞাপন

সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৬ টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সংসদ সদস্য ইসরাফিল আলম।

ইসরাফিল আলমের মৃত্যুতে শোক জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এক শোকবার্তায় বলেন, সংসদ সদস্য ইসরাফিল আলম বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে সারাজীবন রাজনীতি করে গেছেন। এলাকার মানুষের কাছে তিনি প্রকৃত জননেতা ছিলেন। রাজনীতিতে তার বিরাট অবদান রয়েছে।

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ইসরাফিল আলমের মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে ব্যথিত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। আমি নারায়ণগঞ্জ জেলার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সবাইকে গভীর সমবেদনা জানাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গভীর শোক জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেন, ইসরাফিল আলম আমার অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তার মৃত্যুতে জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদকে হারালো। সজ্জন ও জ্ঞানী এই সংসদ সদস্য ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক।

বিজ্ঞাপন

ইসরাফিল আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শোকবার্তায় মন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শোকবার্তায় তারা বলেন, ইসরাফিল আলম ছিলেন সৎ রাজনীতিবিদ ও নীতি আদর্শের প্রতীক। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি সবসময় জনগণের পাশে থেকেছেন।

ইসরাফিল আলম শোক প্রকাশ করলেন যারা

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর