Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকল ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ২ স্বাস্থ্যকর্মী নিহত


১০ আগস্ট ২০২০ ১৩:৫৮

সাতক্ষীরা: জেলার তালায় রাস্তার পাশে থেমে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে স্বাস্থ্যবিভাগের দুই কর্মীর মৃত্যু হয়েছে। রোববার (১০ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে খুলনা-সাতক্ষীরা সড়কের মির্জাপুর বাজার সংলগ্ন শ্মশানের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনার বটিয়াঘাটা থানার মোহাম্মদনগর গ্রামের মৃত শেখ আব্দুল লতিফ খানের ছেলে রোকনুজ্জামান লিটু মোল্লা (২৮) ও খুলনার দীঘলিয়া থানার বহ্মগাতি গ্রামের মৃত বেল্লাল হোসেনের ছেলে সাকিব আল হাসান (২৭)। তারা খুলনা আবুনাসের বিশেষায়িত হাসপাতালের হিসাবরক্ষক ও ইন্সটুমেন্ট কেয়ারটেকার হিসেবে কাজ করতেন।

পাটকেলঘাটা থানার উপপরিদর্শক (এসআই) কৃষ্ণপদ জানান, খুলনার আবু নাসের হাসপাতালের দুই স্বাস্থ্যকর্মী ১৫০ সিসি একটি পালসার মোটরসাইকেলযোগে রোববার রাত সাড়ে দশটার দিকে খুলনা থেকে সাতক্ষীরায় আসছিলেন। পথে খুলনা-সাতক্ষীরা সড়কের মির্জাপুর বাজারসংলগ্ন শ্মশানের পাশে বিকল হয়ে পড়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই তাদের দু’জনেরই মৃত্যু হয়।

খবর পেয়ে খুলনার (চুকনগর) হাইওয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে এবং ট্রাকটি জব্দ করে। এসময় পাটকেলঘাটা থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করে।

খুলনা-সাতক্ষীরা টপ নিউজ দুই কর্মীর মৃত্যু মির্জাপুর বাজার


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

মূল্যবোধ রক্ষায় সচেতনতা জরুরি
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৯

সম্পর্কিত খবর