Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গার্মেন্টসকর্মীকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২


১৫ নভেম্বর ২০২০ ১১:৩৭

প্রতীকী ছবি

গাইবান্ধা:  ঢাকার নারায়ণগঞ্জ থেকে সহকর্মী বান্ধবীর সঙ্গে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেড়াতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী গার্মেন্টসকর্মী। এ ঘটনায় তিনজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাদের মধ্যে ওই কিশোরীর বান্ধবীসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও কিশোরীর বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের দিঘিরহাট চক মানিকপুর গ্রামের লুৎফর রহমানের মেয়ে তার স্বামীসহ ঢাকার নারায়ণগঞ্জে ভাড়া বাসায় থেকে গার্মেন্টেসে কাজ করেন। একই বাসায় ভাড়া থাকেন ধর্ষণের শিকার ওই কিশোরী। একই বাসায় থাকার কারণে আদুরীর সঙ্গে ওই কিশোরীর বন্ধুত্ব হয়। গত ২৭ অক্টোবর ওই নারী গাইবান্ধায় তার বাবার বাড়িতে বেড়ানোর কথা বলে ওই কিশোরীকে নিয়ে আসেন। সেখানে কয়েকদিন থাকায় ওই নারীর দুলাভাই সোহেলের সঙ্গে ওই কিশোরীর কথা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে সোহেল ওই কিশোরীকে মোটরসাইকেলে ঘুরতে নিয়ে যায়। বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর পর রাতে অজ্ঞাত স্থানে নিয়ে সোহেলসহ ৪/৫ জন মিলে ধর্ষণ করে ওই কিশোরীকে। পরে ওই রাতে উপজেলার বালুয়াবাজার বাংলালিংক টাওয়ারের সামনে ওই কিশোরীকে ফেলে রেখে চলে যায় তারা। রাত ১টার দিকে স্থানীয়রা ওই কিশোরীর মুখে ঘটনা শুনে পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত সোহেল (৪০) পলাশবাড়ী উপজেলার বাসুদেবপুর ভগবানপুর গ্রামের কমির মিয়ার ছেলে।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, নির্যাতনের শিকার কিশোরীকে উদ্ধারের পর গাইবান্ধা সদর হাসপাতালে শারীরিক পরীক্ষা করানো হয়। রাতে কিরোরী বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলার করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

গাইবান্ধা গার্মেন্টস কর্মী ধর্ষণের অভিযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর