Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পি কে হালদারের সহযোগী রাশেদুলের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৩৪

ঢাকা: আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাশেদুল হক। তিনি অবৈধ সম্পদ অর্জন এবং বিদেশে অর্থপাচারে জড়িত ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিস লিমিটেডের পরিচালক প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) সহযোগী।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) মামলাটির তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান আসামি রাশেদুল হককে আদালত হাজির করেন। এসময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন এ তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ আদালত তার জবানবন্দি রেকর্ড করছেন। যা এখনও চলাচল রয়েছে।

এর আগে, গত ২৫ জানুয়ারি আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত ২৪ জানুয়ারি বিকেলে সেগুনবাগিচা এলাকা থেকে দুদকের উপপরিচালক গুলশান আনোয়ারের নেতৃত্বে একটি টিম তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে ৭০ কোটি ৮২ লাখ টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগ আনা হয়েছে।

গত ৮ জানুয়ারি ২৭৪ কোটি ৯১ লাখ ৫৫ হাজার ২৫৫ টাকার অবৈধ সম্পদের অভিযোগে তার বিরুদ্ধে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি দায়ের করেন কমিশনের সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরী।

সারাবাংলা/এআই/এমও

পি কে হালদার পি কে হালদারের সহযোগী

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর