Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বতন্ত্র পরিচালক হিসেবে রবিতে যোগ দিলেন কামরান বকর

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪২

ঢাকা: রবি আজিয়াটা লিমিটেডের পরিচালনা পর্ষদে স্বতন্ত্র পরিচালক (ইন্ডিপেন্ডেন্ট নন-এক্সিকিউটিভ ডিরেক্টর) হিসেবে যোগ দিয়েছেন কামরান বকর। সোমবার (৮ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে রবি এ তথ্য জানিয়েছে।

পরিচালনা পর্ষদে থায়াপারাণ সাঙ্গারাপিল্লাইয়ের স্থলাভিষিক্ত হয়েছেন কামরান বকর। বোর্ড ‘রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স কমিটি’র চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করবেন কামরান।

কামরানকে স্বাগত জানিয়ে রবি’র পরিচালনা পরিষদের চেয়ারম্যান দাতো ইজ্জাদ্দিন ইদ্রিস বলেন, ‘কামরানের দীর্ঘ করপোরেট অভিজ্ঞতা বিশেষ করে দ্রুত বর্ধনশীল ভোগ্যপণ্যের (এফএমসিজি) ব্যবসায় তার অভিজ্ঞতা এবং তার নিজস্ব দৃষ্টিভঙ্গি রবির পরিচালনা পর্ষদে এক নতুন মাত্রা যোগ করবে। এতে টেলিযোগাযোগ শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হিসেবে আমাদের অগ্রযাত্রা আরও সুগম হবে। নতুন ভূমিকায় আমরা তাকে স্বাগত জানাই। তার সুদৃঢ় ও দক্ষ নেতৃত্বে রবি ডিজিটাল ভবিষ্যত বিনির্মাণে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করতে পারবে বলে আমরা আশাবাদী।’

২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন কামরান। ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত ইউনিলিভার নেপালের ম্যানেজিং ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

সর্বশেষ ২০১৮ থেকে ২০২০ সালের মাঝামাঝি পর্যন্ত ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের নন-এক্সিকিউটিভ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন এই করপোরেট ব্যক্তিত্ব।

সারাবাংলা/ইএইচটি/এমও

কামরান বকর রবি স্বতন্ত্র পরিচালক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর