Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লরি-কাভার্ড ভ্যান-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২১ ১৬:০১

মুন্সীগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় লরি, কাভার্ড ভ্যান এবং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহত দু’জনের মধ্যে একজন ট্রাক চালক এবং একজন লরির হেলপার।

নিহতরা হলেন- ট্রাকের চালক মো, মাসুদ (২৮) ও লরির হেলপার মোহাম্মদ সালাউদ্দিন (২৪)। ট্রাকচালক মাসুদ টাঙ্গাইল জেলার গয়হাট্টা গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং লরির হেলপার সালাউদ্দিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গয়েশপুর গ্রামের মৃত রফিক উল্লার ছেলে।

বিজ্ঞাপন

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহ উদ্দিন জানান, রোববার (২৫ এপ্রিল) দিবাগত গভীর রাত ৩টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকাস্ত মুন সিএনজি পাম্প থেকে তেল নিয়ে ঢাকাগামী একটি লরি বের হচ্ছিল। তখন একই লেনে একটি কাভার্ডভ্যান এবং তারপরে একটি ট্রাক ছিল।

এ সময় ঢাকাগামী লরিটির হেলপার পেছনের কাভার্ড ভ্যানটিকে ইশারা দিয়ে থামতে বলে। কাভার্ড ভ্যানটি তার গতি কিছুটা কমলে পেছনে থাকা ট্রাকটি তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে কাভার্ডভ্যানটি সামনের লরিটিকে ধাক্কা দেয়। এসময় ট্রাক চালক এবং লরির হেলপার ঘটনাস্থলেই নিহত হন।

দুর্ঘটনায় গাড়িগুলোর আরও তিন জন আরোহী সামান্য আহত হয়েছেন। এসময় মহাসড়কে কিছু সময় যানবাহন চলাচল বন্ধ ছিল। মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়িগুলোকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

গাড়ি তিনটি বর্তমানে হাইওয়ে পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে।

সারাবাংলা/এমও

ত্রিমুখী সংঘর্ষ দুর্ঘটনা মুন্সীগঞ্জ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর