Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোর হাসপাতাল থেকে পালালেন ভারত ফেরত করোনা রোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ মে ২০২১ ০০:৪১

যশোর: ভারত ফেরত করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তি যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়েছেন। তার সন্ধান পাওয়ার চেষ্টা চলছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল থেকে পালানো ব্যক্তির নাম ইউনুস আলী গাজী (৪০)। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে তিনি। বৃহস্পতিবার (১৩ মে) বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন তিনি।

যশোর জেনারেল হাসপাতাল সূত্র জানায়, ভারত থেকে ফেরার সময় রিপোর্টে করোনা পজিটিভ উল্লেখ ছিল ইউনুস আলীর। এ কারণে তাকে যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে পাঠানো হয়। তবে ভর্তির কিছুক্ষণ পরই কৌশলে তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, বিকেল ৫টা ৫ মিনিটে ওই ব্যক্তিকে করোনা পজিটিভ রোগী হিসেবে ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ হাসপাতাল থেকে করোনা রোগী পালানোর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা ওই রোগীকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করেছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, আমি এখনো এ বিষয়ে কিছু জানি না। তবে খোঁজ নিচ্ছি।

এর আগে, গত ২৪ ও ২৫ এপ্রিল এই হাসপাতাল থেকে ভারত ফেরত সাত জনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সব রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সবশেষ গত ১০ মে ভারত ফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। পরে ওই দিন বিকেলে আদালত তাদের জামিন দিলে তারা মুক্তি পান।

সারাবাংলা/টিআর

করোনা রোগী যশোর জেনারেল হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর