Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩০ বছর পেরিয়ে কেডিএস অ্যাকসেসরিজ, ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ১৮:৫৯

চট্টগ্রাম ব্যুরো: ৩০ বছর পার করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কেডিএস অ্যাকসেসরিজ লিমিটেড। সর্বশেষ অর্থবছরের জন্য শেয়ার হোল্ডারদের ১৫ শতাংশ লভ্যাংশ দেওয়ার ঘোষণা দিয়েছে কেডিএস গ্রুপের এই অঙ্গ প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) অনুষ্ঠিত ৩০তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা এসেছে। শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমান।

করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতেও শেয়ারহোল্ডারদের উপস্থিতির জন্য কোম্পানির চেয়ারম্যান ধন্যবাদ জানান। এসময় তিনি কেডিএস অ্যাকসেসরিজ লিমিটেড আগামীতে আরও ভালো ফলাফল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সভায় বিগত অর্থবছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক ও স্বাধীন পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়।

সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান, পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, প্রতিনিধি পরিচালক কামরুল হাসান, কোম্পানির সিইও দেবাশীষ দাশ, সিএফও বিপ্লব কান্তি বণিক এবং কোম্পানি সেক্রেটারি মনজুরে খোদা উপস্থিত ছিলেন।

কেডিএস অ্যাকসেসরিজ কার্টন, লেবেল, ইলাস্টিক ও ন্যারো ফ্যাব্রিকস, অফসেট প্রিন্টিং, হিট ট্রান্সফার, বাটন, গামটেপ, হ্যাঙ্গার উৎপাদন করে।

সারাবাংলা/আরডি/টিআর

১৫ শতাংশ লভ্যাংশ কেডিএস অ্যাকসেসরিজ বার্ষিক সাধারণ সভা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর