Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনিসহ ৩ জনের মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি

স্টাফ করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২২

পরীমনি, ফাইল ছবি

ঢাকা: চলচ্চিত্র নায়িকা পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় প্রথম দিনেই সাক্ষ্য গ্রহণ হয়নি। আগামী ১ মার্চ সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন আদালতে কোনো সাক্ষী হাজির হননি। রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসান এ তথ্য জানান।

এদিকে পরীমনি অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি। তারপক্ষে অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী সময় আবেদন করেন। তিনি বলেন, জ্বর, সর্দি, ঠান্ডা নিয়ে গত ২৭ জানুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে পরীমনি। এজন্য আদালতে হাজির হতে পারেনি। আমরা সাক্ষ্য গ্রহণ পেছানোর জন্য সময় আবেদন করছি।

গত ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। মামলার অপর দুই আসামি হলেন- পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও পরীমনির বড় খালু কবীর হাওলাদার। আসামিরা সবাই জামিনে আছেন।

গত বছরের ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজের বিচারক পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে দেওয়া চার্জশিট আমলে গ্রহণ করেন। গত ১২ অক্টোবর মামলাটি ঢাকার সিএমএম আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়।

গত ৪ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট শাখায় পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

উল্লেখ্য, গত বছরের ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপরে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন পরীমনি কারামুক্ত হন।

সারাবাংলা/এআই/এনএস

পরীমনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর