Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিস্ফোরণের পর আগুন, দগ্ধ ২ বোনের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় একটি বাসায় বিস্ফোরণের পর সৃষ্ট আগুনে দগ্ধ কলেজ পড়ুয়া দুই বোন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন দুই বোন। সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে ছোট বোন সামিয়া খালেদের মৃত্যু হয়েছে। আগের দিন রোববার (৬ ফেব্রুয়ারি) সকালে একই হাসপাতালে মৃত্যু হয় বড় বোন সাবরিনা খালেদের।

গত ৩ ফেব্রুয়ারি সকালে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল চান্দাপুকুর পাড় এলাকায় বিসমিল্লাহ টাওয়ার নামে একটি ভবনের পঞ্চম তলায় বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আরও পড়ুন- বিস্ফোরণের পর আগুন, দগ্ধ ২ বোন

এতে দগ্ধ সাবরিনা (২৩) চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের ইংরেজি বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। সামিয়া (১৮) একই কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তাদের বাড়ি চন্দনাইশ উপজেলায়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছিলেন, সিলিন্ডারের পাইপ লাইনে লিকেজ অথবা চালু থাকা চুলা থেকে নির্গত গ্যাস জমে বিস্ফোরণ হয়। এতে দুই বোন যে বাসায় থাকত, সেটিসহ আশপাশের আরও দু’টি বাসার দরজা-জানালাসহ আসবাবপত্র বিধ্বস্ত হয়। বিস্ফোরণের পর সৃষ্ট আগুনে দগ্ধ দুই বোনকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় নেওয়া হয়।

সারাবাংলা/আরডি/টিআর

২ বোনের মৃত্যু টপ নিউজ বিস্ফোরণে দগ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর