Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নির্বাচন ব্যর্থ হলে দেশ ভয়াবহ বিপর্যয়ে পড়বে’

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২২ ১৭:৫০

ঢাকা: বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, সময় শেষ হয়ে যাবার আগেই নির্বাচনকেন্দ্রীক সংকট উত্তরণে রাজনৈতিক উদ্যোগ নিতে হবে। গত দুইটি নির্বাচনের মত আগামী নির্বাচন ব্যর্থ হলে দেশ অনাকাঙ্ক্ষিত ভয়াবহ বিপর্যয়ে পড়বে।

শনিবার (১৬ এপ্রিল) বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভায় তিনি এসব কথা বলেন। সভায় এই বছরে অনুষ্ঠিতব্য পার্টির জাতীয় সম্মেলন, কংগ্রেসের রাজনৈতিক ও সাংগঠনিক প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয় এবং কংগ্রেস নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিজ্ঞাপন

সাইফুল হক বলেন, নির্বাচনের পূর্বে সরকার কিভাবে পদত্যাগ করবে এবং কিভাবে নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠিত হবে বিরোধী দলগুলোর সঙ্গে আলোচনা করে তা নির্ধারণ করা জরুরি। সরকার ও সরকারি দল এই সম্পর্কে দ্রুত কার্যকরি উদ্যোগ নিতে ব্যর্থ হলে গণসংগ্রামের পথে এই দমনমূলক ফ্যাসিবাদী দুঃশাসন বিদায় দেওয়া ছাড়া জনগণের সামনে অন্য কোনো পথ থাকবে না।

রাজনৈতিক পরিষদের সদস্য আনছার আলী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী,আকবর খান,আবু হাসান টিপু, রাশিদা বেগম, সিকদার হারুন রশীদ মাহমুদ, শহীদুল আলম নান্নু, এপোলো জামালী, ইফতেখার আহমেদ বাবু, মোফাজ্জল হোসেন মোশতাক, সাইফুল ইসলাম, কামরুজ্জামান ফিরোজ, স্নিগ্ধা সুলতানা ইভা, অরবিন্দু বেপারি বিন্দু, শেখ মোঃ শিমুল, ডা. মনোয়ার হোসেন প্রমুখ।

সারাবাংলা/এএইচএইচ/এসএসএ

বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর