Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনার কারণ তদন্তে ৩ সদস্যের কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২২ ১৪:৪২

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের বামরাইল এলাকায় বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১০ যাত্রী নিহতের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান খানকে কমিটির প্রধান করা হয়েছে।

রোববার (২৯ মে) দুপুর জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাত কার্যদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।’

বিজ্ঞাপন

এদিকে বেলা সাড়ে ১১টায় আহতদের দেখতে শেবাচিম হাসপাতালে যান বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। সেখানে তিনি সাংবাদিকদের জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়ার জন্য জেলা প্রশাসককে নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি আহতদের চিকিৎসার সার্বিক সহায়তা করারও নির্দেশ দেওয়া হয়।

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কায় ১০ জন নিহত

উল্লেখ্য, ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী যমুনা লাইন পরিবহনের একটি বাস ভোর সাড়ে ৫টার দিকে বামরাইল ও সানুহারের মাঝামা‌ঝি নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাস কেটে বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন। এ সময় বাস থেকে ৮ জন, পাশের ডোবা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

টপ নিউজ ঢাকা-বরিশাল বাস দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর