Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শার্শায় বিএনপির ২ গ্রুপের দ্বন্দ্বে বোমা বিস্ফোরণ, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ জুন ২০২২ ০৯:৩০

যশোর: জেলার শার্শা উপজেলায় বিএনপির দুই গ্রুপের দ্বন্দ্বে একাধিক বোমা বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হয়। গতকাল শুক্রবার (১০ জুন) রাত ১০টার দিকের এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

জানা গেছে, উপজেলার নাভারন বাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মফিজুর রহমান (৪৮) এক কর্মী আহত হয়েছেন। পরে আহত মফিজুরকে হাসপাতালে দেখতে আসলে বিএনপি নেতা আব্দুল হাইকে (৫৬) পিটিয়ে আহত করা হয়। পরে উপজেলা সরকারি হাসপাতালের সামনে গভীর রাত পযর্ন্ত দুই গ্রুপের মধ্যে দফায় দফায় চলে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং দফায় দফায় বোমার বিস্ফোরণ করা হয়। এতে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এলাকাবাসীরা জানায়, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহির ও কেন্দ্রীয় বিএনপির সাবেক দফতর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তির সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই রেশ ধরে গতকাল শুক্রবার সন্ধ্যার পরে তৃপ্তি গ্রুপের সমর্থকরা হাসান জহির গ্রুপের সমর্থক মফিজুরকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করে। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থা খারাপ হওয়ার কারণে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় আহত মফিজুরকে হাসপাতালে দেখতে আসলে বিএনপি নেতা আব্দুল হাইকেও পিটিয়ে আহত করে তৃপ্তি গ্রুপের সমর্থকরা।

এ বিষয়ে শার্শা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) তারিকুল ইসলাম জানান, ঘটনার পর থেকে হাসপাতাল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এনএস

টপ নিউজ বিএনপির ২ গ্রুপের দ্বন্দ্ব বোমা বিস্ফোরণ যশোর শার্শা উপজেলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর