Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্যটকবাহী মাইক্রোবাসে ‘চাঁদাবাজি’ করায় ২ এসআই প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৯

বরিশাল: পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনায় বরিশালে মহানগরের কোতোয়ালী মডেল থানা পুলিশের দুই উপ-পরিদর্শককে (এসআই) প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন- ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে মহানগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ডিবি পুলিশ পরিচয়ে গত সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংক এলাকায় পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালান সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি। এসময় মাইক্রোবাসে ৪ ক্যান বিয়ার পাওয়া যায়। এতে মাইক্রোবাসের যাত্রীদের কাছে এক লাখ টাকা দাবি করেন তারা। একপর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে পর্যটকদের ছেড়ে দেন ডিবি পরিচয় দানকারীরা।

এ ঘটনায় গত মঙ্গলবার ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। পরে মহানগর পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে কোতোয়ালী মডেল থানার ওই দুই উপপরিদর্শককে শনাক্ত করে। এরপর তাদের মহানগর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

মহানগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া জানান, পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনায় কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক ইব্রাহীম খলিল ও মেহেদী হাসানকে গত বুধবার প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এমও

এসআই প্রত্যাহার চাঁদাবাজি টপ নিউজ পর্যটকবাহী মাইক্রোবাস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর