Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জমি নিয়ে বিরোধের জেরে তরুণ নিহত, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২২ ১১:৪০

ঝিনাইদহ: জেলা শহরের চাকলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে সুবির দাস (২০) নামের এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তাদের সকলকেই সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।

নিহত সুবির দাস শহরের চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের ছেলে। তার পিতা সত্যপদ দাস ঝিনাইদহ সার্কিট হাউজের মালি হিসাবে কর্মরত।

এ বিষয়ে ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল সুনিল চন্দ্র দাসের। এই জমির মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। গতকাল সোমবার ওই মামলায় হাজিরা দিয়ে আসে উভয় পরিবার। এরপর গভীররাতে চাকলাপাড়ার মির্জামহলের সামনে সুবিরের সঙ্গে সুনিলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুবিরকে ছুরি দিয়ে আঘাত করেন সুনিল। পরে উভয় পরিবারের মধ্যে মারামারি ছড়িয়ে পড়ে।

তিনি আরও জানান, এ সময় ধারাল অস্ত্রের আঘাতে পাঁচজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক সুবির দাসকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই সুনিল, বিমল ও অন্তরকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এনএস

ঝিনাইদহ তরুণ নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর