Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়ের বৌ-ভাতে এসে লাশ হয়ে ফিরলেন প্রতিবন্ধী বাবা

স্টাফ করেসপন্ডেন্ট
৫ নভেম্বর ২০২২ ২২:১৫

ঢাকা: রাজধানীর গোলাপবাগে ট্রেনের ধাক্কায় আব্দুল মোতালেব মিয়া (৬৫) নামে এক প্রতিবন্ধী ব্যক্তি মারা গেছে। তিনি মেয়ের বৌ-ভাতের অনুষ্ঠানে এসেছিলেন।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে গোলাপবাগ হুমায়ুন সাহেবের রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

মোতালেব মিয়ার ভাতিজা মো. সজিব মিয়া জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পাকুন্দা নামাপাড়া গ্রামে। শুক্রবার (৪ নভেম্বর) মোতালেব মিয়ার মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয় টিকাটুলি হুমায়ুন সাহেবের বাড়িসংলগ্ন রেলগেট এলাকার ওমর ফারুকের সঙ্গে। আজ সন্ধ্যায় ছেলের বাসায় বৌ-ভাতের অনুষ্ঠান ছিল। মেয়ে মুক্তাকে নিতে সোনারগাঁও থেকে টিকাটুলিতে এসেছিলেন তিনি।

তিনি জানান, সবাই যখন বরের বাড়িতে আড্ডা দিচ্ছিলেন তখন মোতালেব মিয়া বাসা থেকে রাস্তায় বের হন। এর কিছুক্ষণ পরই তারা একটি দুর্ঘটনার খবর পান। সেখানে গিয়ে দেখেন মোতালেব মিয়া রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছেন। স্থানীয়দের কাছে তখন শুনতে পান, রাস্তা পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হয়েছেন। তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সজিব আরও জানান, তার চাচা মোতালেব বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। গ্রামে তিনি কৃষিকাজ করতেন। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মোতালেব নামের ওই ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় তার স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, ওয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেনে, ‘একটি ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যুর খবর শুনেছি। বিস্তারিত জানার জন্য হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ বাবা বৌ-ভাত মেয়ে লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর