Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকার কৃষিকে আধুনিকায়ন করেছে: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২৩ ২১:৩৫

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ‘বর্তমান সরকার কৃষিকে আধুনিকায়ন করেছে। কৃষকদের উন্নতমানের বীজ ও যন্ত্রপাতি দিয়ে সহযোগিতা করায় কৃষিতে বিপ্লব হয়েছে। আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি।’

শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে জেলার মনোহরদী উপজেলা অডিটোরিয়ামে উপজেলা কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন আরও বলেন, ‘কোনো আন্দোলন, কোনো চক্রান্ত আওয়ামী লীগ তথা এ দেশের জনগণকে বেকায়দায় ফেলতে পারবে না। আওয়ামী লীগ গণতান্ত্রিক দল, বিরোধী দলের নেতাদের বলে দিতে চাই, ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসতে হবে। লাফালাফি করে লাভ নাই রাজ পথ আমাদের দখলে ছিল থাকবে। আওয়ামী লীগ ক্যান্টনমেন্টে জন্ম নেওয়া দল না, এটা মাটি ও মানুষের দল। কাজেই ক্ষমতায় আসতে হলে জনগণের ভোটের মাধ্যমেই আসতে হবে।’

উপজেলা কৃষকলীগের আহ্বায়ক রমজান আলীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ। আর প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম রিপন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, বাংলাদেশ কৃষক লীগের কার্যকরী সদস্য তাহমিনা তাহেরীন মুমু, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রমজান আলীকে সভাপতি ও খায়রুল আমিন তারেককে সাধারণ সম্পাদক করে কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর