Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুবিনার মৃত্যু: ঢাবির সাবেক শিক্ষকের বিরুদ্ধে প্রতিবেদন ২২ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০২

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় প্রাইভেটকারের চাপায় রুবিনা আক্তার নামে এক নারী নিহতের ঘটনায় মামলার সাবেক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজহার জাফর শাহের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২২ মার্চ ধার্য করেছেন আদালত।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা নীলক্ষেত পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মো. জাফর প্রতিবেদন দাখিল করতে পারেননি। এ জন্য ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালত প্রতিবেদন দাখিলের পরবর্তী এ তারিখ ধার্য করেন।

তবে আসামি আজহার জাফর শাহ গ্রেফতার হয়ে কারাগারে থাকা অবস্থায় সম্প্রতি মারা যান।

জানা যায়, গত বছর ২ ডিসেম্বর বিকেলে দেবর নুরুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে রুবিনা আক্তার রাজধানীর তেজগাঁওয়ের বাসা থেকে হাজারীবাগে বাবার বাড়ি যাচ্ছিলেন। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বিপরীতে টিএসসি অভিমুখী সড়কে একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নুরুল আমিন মোটরসাইকেলসহ একপাশে ছিটকে পড়েন।

ওই সময় রুবিনা গাড়ির নিচে চাপা পড়েন। পরে তিনি গাড়ির বাম্পারে তার পোশাক আটকে যায়। চালক গাড়ির নিচে আটকে যাওয়া রুবিনাকে নিয়ে বেপরোয়া গতিতে টিএসসি হয়ে নীলক্ষেতের দিকে যান। নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয় তোরণের কাছে গাড়িটি আটকে রুবিনাকে জীবিত উদ্ধার করেন পথচারীরা। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পরে মারা যান। এই ঘটনায় রাতে রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন বাদী হয়ে ২০১৮ সালের সড়ক পরিবহন আইনে মামলাটি করেন।

সারাবাংলা/এআই/ইআ

ঢাবির সাবেক শিক্ষক তদন্ত প্রতিবেদন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর