Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উল্টোপথে আসা বাসের চাপায় স্কুল শিক্ষিকা নিহত

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২৩ ১৫:১৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে উল্টোপথে আসা বাসের চাপায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। পুলিশ বাসের চালককে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল পৌনে ৯টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার ক্যান্টনমেন্ট পাবলিক মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত সাকিয়াতুল কাউছারের (৪৮) বাসা নগরীর অক্সিজেন চক্রেসো কানন আবাসিক এলাকায়। তিনি হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নের কাজিরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

ঘটনাস্থলে যাওয়া বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বশির গাজী সারাবাংলাকে বলেন, ‘কর্মস্থলে যাওয়ার জন্য গাড়িতে উঠতে সাকিয়াতুল কাউছার পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এসময় উল্টোপথে দ্রুতগতিতে আসা একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ১০টায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।’

এ ঘটনায় গ্রেফতার বাসচালক মো. রাজিবের (২৮) বাড়ি নোয়াখালী জেলায়। থাকেন বায়েজিদের বাংলাবাজার এলাকায়।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান সারাবাংলাকে জানান, গ্রেফতার রাজিব হাটহাজারী থেকে নিউমার্কেটগামী ৮ নম্বর রুটের গাউছিয়া এন্টারপ্রাইজ নামে একটি বাসের চালক। অক্সিজেন মোড় থেকে ষোলশহর দুই নম্বর গেইটের দিকে যাবার সময় রাজিব যানজট এড়াতে বাসটি উল্টোপথে দ্রুতগতিতে নিয়ে যাচ্ছিল। রাজিবকে গ্রেফতারের পর বাসটিও জব্দ করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এমও

টপ নিউজ প্রাথমিক বিদ্যালয় বাসচাপা স্কুল শিক্ষিকা নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর