Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজিমপুরে সড়ক দুর্ঘটনায় বাস হেলপারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২০ মার্চ ২০২৩ ১০:৩৩

ঢাকা: রাজধানীর আজিমপুরে সড়ক দুর্ঘটনায় সানোয়ার হোসেন (২৬) নামে এক যুবক মারা গেছেন। তিনি দেওয়ান পরিবহনের চালকের সহযোগী বলে জানা গেছে।

সোমবার (২০ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া জাহিদুল ইসলাম জানান, সকালে আজিমপুর দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় তিনি দেখতে পান, সানোয়ার আহত অবস্থায় ফুটপাতের ওপর পরে আছে। তখন একটি রিকশাযোগে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। কোন গাড়ির সঙ্গে এই দুর্ঘটনা তা তার কাছ থেকে জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই যুবকের পকেটে থাকা জন্ম সনদ থেকে জানা যায়, তার বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পলাশিয়া গ্রামে। বাবার নাম আক্কাস আলী। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। কোন গাড়ির ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। ঘটনাটি তদন্তের জন্য লালবাগ থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান, এই কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/এমও

আজিমপুর বাস হেলপার সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর