Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সায়দাবাদে টার্মিনালের ভেতরে বাসচাপায় হেলপারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২০ আগস্ট ২০২৩ ০৯:৫৭

ঢাকা: রাজধানীর সায়দাবাদ বাস টার্মিনালের ভেতরে বাসের চাপায় সুমন (৩৬) নামে এক যুবক মারা গেছেন। তিনি ‘লাল সবুজ’ নামের একটি বাসের হেলপার ছিলেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে সায়দাবাদ টার্মিনালের ভিতরে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

রোববার (২০ আগস্ট) সকালে লাল-সবুজ বাসের চালক সামছু মিয়া জানান, রাতে সায়দাবাদ টার্মিনালের ভিতরে গাড়ির চাকা মেরামত করছিল সুমন। এসময় পেছন থেকে ইকোনো পরিবহনের একটি বাস টার্মিনাল থেকে রাস্তায় বের হওয়ার সময় চাপা দেয় সুমনকে। এতে গুরুতর আহত হয় সুমন। পরে দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪টার দিকে সে মারা যায়।

মৃত সুমনের গ্রামের বাড়ি নোয়াখালী সদর উপজেলায় কালিতারা গ্রামে। বাবার নাম মো. সায়েদ মিয়া। বর্তমানে মুগদা এলাকায় স্ত্রী ও এক সন্তান নিয়ে ভাড়া থাকতেন সুমন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

বাসচাপা হেলপারের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর