Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে বাসায় আগুন, নারীসহ দগ্ধ ২

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৮

ঢাকা: নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ এলাকায় তিনতলা ভবনের একটি ফ্ল্যাটে অগ্নিকাণ্ডে দুইজন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোর আনুমানিক ৪টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন-অভিজিৎ সিং (২৮) ও টুম্পা রানী দাস (২৮)। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, অভিজিৎ র‌্যাব-১১ এর সদস্য। তবে র‍্যাবের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

দগ্ধ টুম্পা রানী দাসের ছেলে বিশাল চন্দ্র দাস ও দূরসম্পর্কের দেবর জনি দাস জানান, তারা নিতাইগঞ্জের একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে ভাড়া থাকেন। টুম্পার স্বামী হরি কমল দুবাই প্রবাসী। দুই ছেলের জনক টুম্পা। রাতে ফ্ল্যাটের একরুমে টুম্পার দুই ছেলে ও দেবর জনি দাস ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ চিৎকার শুনে ঘুম ভেঙে গেলে তারা দেখেন, টুম্পা রানীর রুমে আগুন জ্বলছে। টুম্পা ও অভিজিত নামে ওই ব্যক্তির শরীরেও আগুন লেগেছে। তখন তারা বাথরুমে গিয়ে তাদের দুইজনের শরীরে পানি ঢালেন। এরপর ঘরের আগুনও নেভান।

তিনি আরও জানান, দগ্ধ দুইজনকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। কীভাবে আগুন লেগেছে, সে বিষয়ে তারা কিছু জানাতে পারেননি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, অভিজিতের শরীরে ৯০ শতাংশ ও টুম্পা রানীর ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। দুইজনের অবস্থাই আশঙ্কাজনক।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, অভিজিতের শরীরের ৯০ শতাংশ আর টুম্পার ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। অভিজিতকে নিবিড় পরিচর্যা কেন্দ্র ( ইন্টেন্সিভকেয়ার ইউনিট বা আই.সি.ইউ) আর টুম্পা রানীকে হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। দুইজনেরই অবস্থাই আশঙ্কাজনক।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ফখরউদ্দিন জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এআর/এনইউ

অগ্নিকাণ্ড টপ নিউজ দগ্ধ নারায়ণগঞ্জ নারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর