Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরের বড় বাজারে ছুরিকাঘাতে তরুণ নিহত


৯ নভেম্বর ২০২৩ ২৩:৫৫

যশোর: যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজিম খান সাজেদ (১৭) নামে এক তরুণ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত ৯টার দিকে শহরের বড়বাজারের চুড়িপট্টি এলাকায় হত্যার ঘটনা ঘটে।

নিহত সাজেদ শহরতলী ঝুমঝুমপুর এলাকার বাদল খানের ছেলে। তিনি বড়বাজারের একটি শাড়ি-কাপড়ের দোকানের কর্মচারী ও ঝুমঝুমপুর এলাকার সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। পুলিশ এ ঘটনায় রাজিব নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানিয়েছে, দরিদ্র পরিবারের সন্তান সাজেদ কিছুদিন আগে শহরের বড়বাজারের চুড়িপট্টি এলাকার একটি শাড়ি-কাপড়ের দোকানে সেলসম্যানের কাজ নিয়েছিলো। বৃহস্পতিবার রাত ৯টার দিকে কয়েকজন তাকে ওই দোকান থেকে ডেকে নিয়ে যান। এরপর চুড়িপট্টি এলাকার মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হন। পরে রাজিব নামে তার এক বন্ধু সাজেদকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হেমন্ত পোদ্দার তাকে মৃত ঘোষণা করে করেন। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে রাজিবকে আটক করেছে।

যশোর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হেমন্ত পোদ্দার জানান, আহতের বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহত সাজেদের পিতা বাদল খান জানিয়েছেন, সাজেদকে ছুরি মেরেছে এই খবর পেয়ে তিনি হাসপাতালে এসে দেখেন ছেলে লাশ হয়ে পড়ে আছে। কারা কোেন সাজেদকে খুন করলো তা তিনি জানেন না।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানিয়েছেন, ঘটনার পরপরই পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান শুরু করেছে। তবে কী কারণে তারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

ছুরিকাঘাত তরুণ নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর