Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটন ওয়াশিং মেশিনের সঙ্গে অরিক্স ফেব্রিক কেয়ারের চুক্তি

সারাবাংলা ডেস্ক
২৪ নভেম্বর ২০২৩ ১৭:২১

ঢাকা: নিজেদের ব্র্যান্ডের প্রোমোশনাল কর্মকাণ্ড ত্বরান্বিত করতে এবং ভোক্তাদের নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিতে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের সমঝোতা চুক্তি করলো আমেরিকাভিত্তিক হোমকেয়ার পণ্যের ব্র্যান্ড অরিক্স।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর গুলশানে রিমার্ক এইচবি লিমিটেডের করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল এবং রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় ওয়ালটন হোম অ্যাপ্লায়ান্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বী, রিমার্কের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির আওতায় ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সকে লিকুইড ডিটারজেন্ট সরবরাহ করবে অরিক্স, যা ওয়াশিং মেশিন বিক্রির সময় ক্রেতাদের বিনামূল্যে দেবে ওয়ালটন কতৃর্পক্ষ। এসব ওয়াশিং মেশিনের মাধ্যমে অরিক্স ডিটারজেন্ট পণ্যের প্রোমোশনাল কার্যক্রম পরিচালনা করা হবে।

এক্ষেত্রে পণ্যের প্রচারে প্যাকেজিং পর্যায়ে, লিফলেটে, প্রোমোশনাল কার্যক্রমে, ক্যাম্পেইন কিংবা অ্যাডভার্টাইজমেন্টে ওয়ালটন ওয়াশিং মেশিনের লোগো ও ব্র্যান্ড নেম ইত্যাদি ব্যবহার করবে অরিক্স। পাশাপাশি দেশব্যাপী ছড়িয়ে থাকা ওয়ালটনের আউটলেট এবং প্লাজাগুলোতে প্রোমোশনাল কার্যক্রম পরিচালনা করবে ওয়ালটন ওয়াশিং মেশিন এবং অরিক্স।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের সিবিও মোস্তফা কামাল বলেন, ‘বর্তমানে স্থানীয় বাজারে বিক্রয়ে শীর্ষে রয়েছে ওয়ালটন ওয়াশিং মেশিন। ওয়ালটন ক্রেতাদের হাতে আন্তর্জাতিকমানের ওয়াশিং মেশিন তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সুবিধা দিতেও বদ্ধপরিকর। এরই প্রেক্ষিতে ওরিক্সের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের এই উদ্যোগ নেওয়া হয়েছে। এর ফলে ওয়ালটন ওয়াশিং মেশিনের ক্রেতারা অরিক্সের ফেব্রিক কেয়ার সলিউশনের মাধ্যমে লন্ড্রি ক্লিনিংয়ে এক নতুন অভিজ্ঞতা পাবে।’

বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে যুক্ত হওয়ায় ওরিক্সের ব্র্যান্ডিং কার্যক্রম খুবই ফলপ্রসূ হবে বলে আশা ব্যক্ত করেছেন রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক।

সারাবাংলা/এমও

অরিক্স ফেব্রিক কেয়ার ওয়ালটন ওয়াশিং মেশিন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর