Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ শিশুর মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ৩

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ মার্চ ২০২৪ ২১:১৯

ঢাকা: গাজীপুরের কালিয়াকৈর এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ তায়েবা (৩) নামের এক শিশু মারা গেছেন। এ নিয়ে এখন পর্যন্ত এই ঘটনায় তিন জন মারা গেল।

শনিবার (১৬ মার্চ) রাত পৌনে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম শিশু তায়েবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. তরিকুল জানান, গাজীপুরের ঘটনায় রাতে ইনস্টিটিউটের আইসিইউতে তায়েবা নামে এক শিশু মারা গেছে। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

এর আগে, সকালে মনসুর নামে একজন আইসিইউতে মারা যান। তার শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল। আর শুক্রবার (১৫ মার্চ) সকালে সোলায়মান মোল্লা (৪৫) নামে একজনের মৃত্যু হয়। এই ঘটনায় আজিজুল নামে একজনকে ছুটি দেওয়া হয়েছে। তবে বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ২৮ জন ভর্তি আছেন।

তায়েবার চাচা আসাদ জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়ি উপজেলায়। গাজীপুরের সজল-সুমাইয়া দম্পতির মেয়ে তায়েবা। তায়েবার বাবা সজল গাড়িচালক, মা সুমাইয়া আক্তার গৃহিণী। একই ঘটনায় তায়েবার বড় ভাই তাওহিদ (৭) দগ্ধ অবস্থায় ভর্তি আছে। ঘটনার সময় দুই ভাইবোন রাস্তায় খেলছিল। তখনই গ্যাসের আগুনে দগ্ধ হয় ‍দু’জন।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ সিলিন্ডার বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর