Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলিন্ডার বিস্ফোরণে আরও দু’জনের মৃত্যু, নিহত বেড়ে ৮

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২৪ ০৯:৪৩

ঢাকা: গাজীপুর কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় আরও দু‘জন মারা গেছেন। নিহতরা হলেন জহিরুল ইসলাম কুটি (৩২) ও মোতালেব হোসেন (৪৮)। এ নিয়ে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ৮ জনের মৃত্যু হয়েছে।

রোববার (১৮ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে বার্ন ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান জহিরুল ইসলাম ও রাত ৩টার দিকে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে মারা যান মোতালেব হোসেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, মোতালেবের শরীরের ৯৫ শতাংশ ও জহিরুলের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

মৃত জহিরুলের ভাতিজা মো. বাবু হোসেন জানান, তাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার ভেড়াখোলা গ্রামে। বর্তমানে স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে গাজীপুর কালিয়াকৈরে ভাড়া থাকতো। সেখানে মাছের ব্যবসা করতো। জহিরুলের বাবার নাম আয়নাল ফকির।

এদিকে মোতালেব হোসেনের মেয়ে মনিরা খাতুন জানান, তাদের বা বাবা টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার ইদুলপুর গ্রামে। কালিয়াকৈরে ভাড়া থাকতেন তার বাবা-মা। এই ঘটনায় তার তা রমিছা বেগমও (৩৮) দগ্ধ হয়েছেন। তিন শতাংশ দগ্ধ নিয়ে তিনিও বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন।

গত বুধবার (১৩ মার্চ) তারা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়েছিলেন।

সারাবাংলা/এসএসআর/এমও

সিলিন্ডার বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর