Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত মেন্ডিস আইসিসির মাস সেরা

স্পোর্টস ডেস্ক
৮ এপ্রিল ২০২৪ ১৪:৩১

আইসিসির মার্চ মাসের সেরা হয়েছেন কামিন্দু মেন্ডিস

বাংলাদেশের মাটিতে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। সেই পারফরম্যান্সের সুবাদেই আইসিসির মার্চ মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন শ্রীলংকান ব্যাটার কামিন্দু মেন্ডিস। তৃতীয় শ্রীলংকান হিসেবে এই পুরস্কার জিতলেন মেন্ডিস।

টি-২০ সিরিজে খুব একটা ভালো করতে পারেননি মেন্ডিস। তিন ম্যাচে করেছিলেন ৬৮ রান। সাদা পোশাকে অবশ্য নিজের জাত চিনিয়েছেন তিনি। সিলেটে প্রথম টেস্টে দুই ইনিংসেই করেছেন দুর্দান্ত জোড়া সেঞ্চুরি। চট্টগ্রামে দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে করেছেন ৯২ রান। বল হাতে নিয়েছেন ৩ উইকেট। দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে দ্বিতীয় ম্যাচের সেরা হয়েছিলেন মেন্ডিস। সিরিজে অনবদ্য পারফর্ম করার সুবাদে হয়েছেন সিরিজ সেরাও।

বাংলাদেশ সফরে দারুণ পারফর্ম করায় আইসিসির মার্চ মাসের সেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন মেন্ডিস। তিনি পেছনে ফেলেছেন আয়ারল্যান্ডের মার্ক আদির ও নিউজিল্যান্ডের ম্যাট হেনরিকে। প্রবথ জয়সুরিয়া ও ওয়ানিন্দু হাসারাঙ্গার পর তৃতীয় লংকান ক্রিকেটার হিসেবে মাস সেরা হলেন কামিন্দু।

এই পুরস্কার জয়ের পর উচ্ছ্বসিত মেন্ডিস, ‘আইসিসির মাস সেরা হয়ে দারুণ খুশি। এটা আমার ক্যারিয়ারের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। নিজের দেশ, সমর্থকদের জন্য আরও ভালো পারফর্ম করতে উজ্জীবিত করবে। বাকি দুই ক্রিকেটারকেও অভিনন্দন। তারাও দারুণ খেলেছেন।’

সারাবাংলা/এফএম

আইসিসি কামিন্দু মেন্ডিস বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ মাস সেরা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর