Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছুরিকাঘাতে আহত ইউপি চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ মে ২০২৪ ২৩:৩৫

হাসপাতালের বিছানায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত আব্দুল হান্নান। ছবি: সারাবাংলা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন তিনি।

মঙ্গলবার (২৮ মে) সকাল ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় তিনি এ হামলার শিকার হন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চেয়ারম্যান আব্দুল হান্নানকে দেখতে গিয়েছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, ইউপি চেয়ারম্যান হান্নানের পিঠের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের গভীর ক্ষতচিহ্ন পাওয়া গেছে। তার ফুসফুসেও ক্ষত তৈরি হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

চেয়ারম্যান আব্দুল হান্নানের স্ত্রী আসমা আখতার জানান, ব্যক্তিগত কাজে সকালে দর্শনায় গিয়েছিলেন চেয়ারম্যান। ফেরার পথে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় মোটরসাইকেলে করে আসা হেলমেট পরিহিত দুই দুর্বৃত্ত তাকে পেছন থেকে পিঠে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন। ওই অবস্থাতেই হান্নান মোটরসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে চলে যান। সেখান থেকে তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

কী কারণে কে বা কারা এ হামলা চালিয়েছে, সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি আব্দুল হান্নানের স্ত্রী।

জানতে চাইলে জীবননগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একরাম হোসেন বলেন, ঘটনাস্থলে থানা পুলিশের একটি দল গেছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালছে।

এর আগে ২০২৩ সালের ১৮ ডিসেম্বর রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে বাড়িতে ফেরার সময় দুর্বৃত্তদের হামলায় আব্দুল হান্নান আহত হয়েছিলেন।

সারাবাংলা/টিআর

ইউপি চেয়ারম্যান চুয়াডাঙ্গা ছুরিকঘাত ছুরিকাঘাতে আহত


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর