Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জুন ২০২৪ ০০:৪৯

মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলা ও গুলিবর্ষণের ঘটনায় স্কুলশিক্ষকসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে।

বুধবার (২৬ জুন) রাত ৯টার দিকে ইউনিয়নের মুন্সীকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, মোল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান রিপন পাটোয়ারীর গ্রুপের উজির আলীর লোকজন সাবেক চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা গ্রুপের শওকতের অনুসারীদের ওপর হামলা চালিয়েছে। রিপন ও কল্পনা দুজনই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত।

এ ঘটনায় গুলিবিদ্ধ বাবুল বেপারী (৪৭), ইখতিয়ার বেপারী (২৬), আব্দুর রব (৫৫), মহিউদ্দিন শেখ (৩৪) ও আসলাম মোল্লাকে (৫০) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে রিপন পাটোয়ারী ও কল্পনার অনুসারীদের মধ্যে বিরোধী পুরনো। পূর্বশত্রুতার জের ধরে বুধবার রাতে রিপনের অনুসারীরা উজির আলীর সমর্থক আলআমিন, অনিক, রিয়ন, মেহেদীসহ ১০-১২ জনের একটি দল মুন্সীকান্দি এলাকায় অবস্থানরত প্রতিপক্ষ কল্পনা গ্রুপের শওকতের সমর্থকদের ওপর হামলা চালায় ও গুলিবর্ষণ করে। এ সময় পাঁচজন গুলিবিদ্ধ হন। স্থানীয়রা উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠালে চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম কালাম প্রধান বলেন, গুলিবিদ্ধ পাঁচজন হাসপাতালে এসেছিলেন। তাদের হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল হাসান বলেন, পূর্ববিরোধের জেরে হামলায় গুলিবিদ্ধের খবর পাওয়া গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। উজিরের আলীর বিরুদ্ধে হামলার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

সারাবাংলা/টিআর

আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ আধিপত্য বিস্তার মুন্সীগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর