Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের বাড়িতে পড়ে ছিল বৃদ্ধার হাত-পা বাঁধা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

খুলনা: খুলনার রূপসায় গুলফার নাহার সেতারা (৬৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের হাত-পা ও মুখ বাঁধা ছিল। পুলিশ বলছে, দুর্বৃত্তরা গুলফার নাহারকে হত্যা করে বাড়িতে থাকা অর্থ ও অলংকার লুট করে নিয়ে গেছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৩ নম্বর নৈহাটি ইউনিয়নের নৈহাটি গ্রামের পশ্চিম পাড়া হালদার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। গুলফার নাহার ওই গ্রামের মৃত শহিদুল ইসলামের স্ত্রী।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, গুলফার নাহার সেতারা ওই বাড়িতে একা থাকতেন। তার একমাত্র ছেলে রায়হান এনবিআরের পরিদর্শক। চাকরির সুবাদে তিনি ঢাকায় থাকেন।

প্রতিবেশীরা জানান, সকালে গৃহসহকারী শাহিনুর বেগম বাড়িতে গিয়ে ডাকাডাকি করেন। এ সময় গেটের দরজা খোলা দেখতে পান। ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় তার সন্দেহ হয়। আশপাশের লোকজন ডেকে ঘরে প্রবেশ করে শাহিনুর দেখেন, গুলফার নাহারের মরদেহ ঘরের মেঝেতে পড়ে ছিল।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, বৃহস্পতিবার রাত ১০টার পর গুলফার নাহার নিজ বাড়িতে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে সন্ত্রাসীরা ঘরের জানালা ভেঙে ভেতরে ঢুকে তাকে হাত-পা বেঁধে মাথায় আঘাত করে। এ সময় অতিরিক্ত রক্তক্ষরণে সেতারা নিহত হন।

ওসি এনামুল বলেন, দুর্বৃত্তরা ঘরের আলমারি খুলে নগদ টাকা ও সোনার অলংকারসহ দামি মালামাল লুট করে নিয়ে গেছে। তবে কত টাকা ও কী কী মালামাল নিয়েছে, তা সঠিকভাবে জানা যায়নি।

পুলিশ খবর পেয়ে গুলফার নাহারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

খুলনা বৃদ্ধা খুন মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর