Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ প্রস্তুতির শুরু থেকে থাকছেন না রাহি


২১ এপ্রিল ২০১৯ ১৪:০৬

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে আবু জায়েদ চৌধুরী রাহির নাম চমক হিসেবেই উচ্চারিত হয়েছিল নির্বাচকদের মুখে। নিউজিল্যান্ড সিরিজে সুইং ভেলকি দেখিয়ে অভিজ্ঞ শফিউল ইসলাম, বহুল আলোচিত তাসকিন আহমেদ আর এবাদত হোসেনকে হটিয়ে পঞ্চম পেসার হিসেবে ওয়ানডে ক্রিকেটে অনভিষিক্ত এই তরুণ বিশ্বকাপ স্কোয়াডে জায়গা করে নেন। কিন্তু সেই রাহি বিশ্বকাপ প্রস্তুতির শুরু থেকে টাইগার কন্টিনজেন্টে থাকছেন না।

বিজ্ঞাপন

২২ এপ্রিল অর্থাৎ রাত পোহালেই শুরু হবে মাশরাফিদের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্প। যেখানে বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের সবারই থাকার কথা। ভারতে আইপিএল খেলতে থাকা সাকিবেরও আজই দেশে ফেরার কথা রয়েছে। প্রায় সপ্তাহ দুয়েক আগে বাঁপায়ের গোড়ালিতে চোট পাওয়া পেসার মোস্তাফিজুর রহমানও থাকছেন। শুধু থাকছেন না রাহি। কেননা তারে পায়ে ফোস্কা পড়েছে।

ফোস্কা পড়ায় কেডস পড়তে পারছেন না এই তরুণ পেসার। ফলে দুই-তিন দিনের জন্য তাকে বিশ্রাম দেয়া হয়েছে।

রোববার (২১ এপ্রিল) বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি জানান, ‘ওর পায়ে ফোস্কা পড়েছে। কেডস পড়তে পারছে না। তিন দিন হয়তো বিশ্রাম নিতে হবে। এরপর প্রস্তুতি ক্যাম্পে যোগ দেবে।’

আজ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের ম্যাচেও খেলতে নামতে পারেননি রাহি। তার দল প্রাইম দোলেশ্বর মাঠে নেমেছে শেখ জামালের বিপক্ষে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

** ‘রাহি ইজ অ্যা ভেরি গুড পিক’

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিশ্বকাপ রাহি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর