Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাইগারদের নতুন জার্সি তৈরির কাজ শুরু করেছে বিসিবি


৩০ এপ্রিল ২০১৯ ১১:৫২

ঢাকা: আগের ডিজাইনের বিশ্বকাপ জার্সি বদলে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য নতুন ডিজাইনের জার্সি তৈরির নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সেই মোতাবেক কাজও শুরু করে দিয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক এই প্রতিষ্ঠান।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে সারাবাংলাকে এই তথ্য জানিয়েছেন বিসিবি প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

তিনি বলেন, ‘আমাদের বোর্ড সভাপতি ইতোমধ্যে বলেছেন এটার ব্যাপারে কাজ করার জন্য এবং আমরা এর ‍ওপরে কাজ করছি।’

           আরও পড়ুৃন: টাইগারদের বিশ্বকাপ জার্সি বদলাচ্ছে

প্রসঙ্গত গতকাল মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচিত হয়। অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাসহ বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডের সদস্যরা ওই জার্সি পরেই অফিসিয়াল ফটোসেশনে অংশ নেন। পুরোদস্তুর সবুজ রঙের জার্সিতে বাংলাদেশের নাম ও জার্সি নম্বর লেখা সাদা রঙে। লালের ছোঁয়া এই জার্সিতে পুরোপুরি অনুপস্থিত ছিল।

                 আরও পড়ুন: লাল-সবুজের থিম নেই টাইগারদের জার্সিতে

জার্সিতে জাতীয় পতাকার লাল-সবুজের থিম অনুপস্থিত থাকায় দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ‍ওঠে। ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে জার্সি পরিবর্তনের দাবিও জানান দেশের  নানা শ্রেণি পেশার মানুষ ও ক্রিকেট অনুরাগীরা।

এমন পরিস্থিতিতে গতকাল রাতেই দেশের একটি বেসরকারী টিভি চ্যানেলে বিসিব সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘দেশের জনগণের আকাঙ্ক্ষা ও সাধারণ দর্শকদের আবেগের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় ক্রিকেট দলের জার্সি বদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/জেডএফ

জার্সি জার্সি বদল টাইগার বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর