Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এশিয়া কাপ নিয়ে বিসিবির সঙ্গে আলোচনাই করেনি পিসিবি


২৯ জানুয়ারি ২০২০ ১৯:৫৩

ঢাকা: চলতি বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠেয় এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। কিন্তু দেশটির রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় টুর্নামেন্টটি নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। কেউ বলছেন ভারতের অংশগ্রহণের বিষয়টি মাথায় রেখে হয়তো সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে যৌথভাবে টুর্নামেন্ট আয়োজন করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আবার অনেকে বলছেন বাংলাদেশে অনুষ্ঠিত হবে।

আয়োজক পাকিস্তান ক্রিকেট বোর্ড নাকি এই মর্মে বিসিবির সঙ্গে আলোচনাও করেছে। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান বলছেন, এমন কিছু তিনি শোনেননি। এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের এই প্রসঙ্গে কোন আলোচনাই হয়নি।

বিজ্ঞাপন

এশিয়া কাপের আয়োজক পাকিস্তান তাই অবধারিতভাবেই দেশটিতে খেলতে যাবে না চির বৈরি ভারত।

তাহলে কি হবে?

ভারতের অংশগ্রহণকে মাথায় রেখে এশিয়ান ক্রিকেট কাউন্সিল কি একটু অন্যভাবে ভাববে? মানে পাকিস্তানের সঙ্গে আয়োজক হিসেবে সংযুক্ত আরব আমিরাতকে এই দায়িত্ব দেওয়া হবে? নাকি পাকিস্তানকে বাদ দিয়ে বাংলাদেশকে আয়োজনের ভার দেওয়া হবে? এদেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম অবশ্য সেকথাই বলছে।

তাদের ভাষ্যমতে, আয়োজক পাকিস্তান ক্রিকেট বোর্ড টুর্নামেন্ট আয়োজনের যাবতীয় দায় দায়িত্ব নাকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দিচ্ছে। কিন্তু বুধবার (২৯ জানুয়ারি) বিসিবি সভাপতি সেই গুঞ্জন একেবারেই উড়িয়ে দিলেন।

তিনি জানালেন, ‘এ রকম কোনো কাহিনী আমি শুনিনি। পাকিস্তানই সিদ্ধান্ত নিবে এটা কোথায় হবে। তারা আমাদের সাথে এ বিষয়ে কোনো কথা বলেনি। তারাই সিদ্ধান্ত নিবে।’

এশিয়া কাপ পাকিস্তান পিসিবি বাংলাদেশ বিসিবি ভারত

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর