Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবছর লিগ হওয়ার সম্ভাবনা খুবই কম: সিসিডিএম


১৫ এপ্রিল ২০২০ ১৪:৩৩

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের ২০১৯-২০২০ মৌসুমের খেলা গড়িয়েছিল ১৫ মার্চ। কিন্তু প্রাণঘাতী করোনা ঠিক তখনই বাংলাদেশে প্রাদুর্ভাব ছড়াতে শুরু করলে সতর্কতার অংশ হিসেবে প্রথম রাউন্ড শেষেই তা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়। গেল ১৯ মার্চ বিসিবিতে সংক্ষিপ্ত সভা শেষে এ ঘোষণা দিয়েছিলেন সভাপতি নাজমুল হাসান পাপন। তখন ঢাকা প্রিমিয়ার লিগ সংক্রান্ত বিষয়ে তিনি বলেছিলেন, দেখা যাক ১৫ এপ্রিল পর্যন্ত কী হয়। এরপর প্রায় এক মাস পরিস্থিতি পর্যবেক্ষণের পর আজ ঘোষণা এল, আবারো অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করা হয়েছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে মর্যাদার এই আসরটি।

বিজ্ঞাপন

সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন অবশ্য লিগ মাঠে গড়ানোর কোনো সম্ভাবনা খুবই কম দেখছেন।

১৯ মার্চ বাংলাদেশ ক্রিকেটে বোর্ডে সংক্ষিপ্ত ওই সভা শেষে গেল ১৪ এপ্রিল পর্যন্ত দেশের পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে বুধবার (১৫ এপ্রিল) লিগের ভাগ্য নিয়ে আলোচনায় বসেছিল ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিশ (সিসিডিএম)। আলোচনায় তারা অনির্দিষ্ট কালের জন্য লিগ বন্ধের সিদ্ধান্তকেই যুক্তিযুক্ত মনে করেছেন।

আলোচনা শেষে সারাবাংলাকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করলেন আলী হোসেন।

তিনি বলেন, ‘আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছি ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের খেলা অনির্দিষ্ট কালের জন্য বন্ধ। ক্লাবগুলো লিগ নিয়ে জানতে চাচ্ছিল। আমরা তাদের চিঠি দিয়ে বিষয়টি জানিয়ে দিয়েছি। যদি পরিস্থিতি ভালো হয় তাহলে হয়ত হবে। তবে আমার মনে হচ্ছে এ বছর সেই সম্ভাবনা খুবই কম।’

করোনাভাইরাস করোনায় লিগ পিছিয়েছে ডিপিএল ঢাকা প্রিমিয়ার লিগ লিগ স্থগিত

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর