Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিগুয়েইনকে বিদায় বলে দিল জুভেন্টাস


১৮ সেপ্টেম্বর ২০২০ ১৩:১২

গত আগস্টে জুভেন্টাসের প্রধান কোচের দায়িত্ব নিয়েই আন্দ্রে পিরলো জানিয়ে দিয়েছিলেন, তার পরিকল্পনায় গঞ্জালো হিগুয়েইনের জায়গা নেই। তখন থেকেই আর্জেন্টিনা স্ট্রাইকারের জুভেন্টাস ছাড়ার বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছিল। এবার তার চূড়ান্ত রূপ জানা গেল। পারস্পরিক সম্মতিতে হিগুয়েইনের সঙ্গে চুক্তির ইতি টেনেছে জুভেন্টাস।

গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) জুভেন্টাসের ওয়েবসাইটে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে ৩২ বছর বয়সী তারকার পরবর্তী ঠিকানা কোথায় হচ্ছে তা জানানো হয়নি।

বিজ্ঞাপন

সংবাদমাধ্যমে খবর, এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন হিগুয়েইন। শোনা যাচ্ছে, ইউরোপ ত্যাগ করে যুক্তরাষ্ট্রেই নতুন ঠিকানা খুঁজছেন আর্জেন্টাইন তারকা। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে নাম লেখাতে যাচ্ছেন হিগুয়েইন।

২০১৬ সালের জুলাইয়ে নাপোলি থেকে ৯ কোটি ইউরোর ট্রান্সফার ফিতে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন আর্জেন্টিনা তারকা। তার পরের তিনটা মৌসুম বেশ সফলভাবেই কাটিয়েছিলেন। কিন্তু সর্বশেষ দুই মৌসুমে প্রত্যাশা মতো খেলতে পারেননি। এর মধ্যে জুভেন্টাসে খুঁটি গেড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ২০১৮-১৯ মৌসুমে হিগুয়েইনকে ধারে এসি মিলানে পাঠিয়েছিল জুভেন্টাস, ২০১৯-২০ মৌসুমে ধারে খেলেছেন চেলসিতে। এবার চুক্তির ইতি টানল ইতালির ক্লাবটি।

জুভেন্টাসের হয়ে তিনটি লিগ জেতা আর্জেন্টাইন তারকা ১৪৮ ম্যাচে করেছেন ৬৬ গোল। ক্লাব ক্যারিয়ারের সেরা সময়টা অবশ্য কাটিয়েছেন রিয়াল মাদ্রিদে। ২০০৭ সাল থেকে মাদ্রিদের ক্লাবটিতে ছয় মৌসুম খেলে ১২১ গোল করেছিলেন হিগুয়েইন। পরে নাপোলির হয়ে তিন মৌসুমে করেন ৯১ গোল।

বিজ্ঞাপন

গঞ্জালো হিগুয়েইন জুভেন্টাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর