Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোববার মাঠে গড়াচ্ছে বিসিএল


১১ ডিসেম্বর ২০২১ ২২:৪৬

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) এবারের আসর মাঠে গড়াচ্ছে রাত পোহালে। বিসিএলের ২০২১-২২ মৌসুমের খেলা মাঠে গড়ানোর কথা ছিল গতকাল শুক্রবার। সেটি দুদিন পিছিয়ে শুরু হচ্ছে রোববার।

শনিবার (১১ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মহামারী করোনাভাইরাসের কারণে বিসিএলের গত আসর মাঠে গড়ায়নি। এবারের টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে মোট তিনটি ভেন্যুতে।

বিজ্ঞাপন

কাল প্রথম রাউন্ডের প্রথম ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে ওয়ালটন মধ্যাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চল। একই দিন রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হবে বিসিবি দক্ষিণাঞ্চল ও ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল। প্রথম রাউন্ডের খেলা ১২ ডিসেম্বর থেকে চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে ১৯ নভেম্বর থেকে, চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। এই রাউন্ডের খেলা হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তৃতীয় রাউন্ড হবে ২৬ থেকে ২৯ ডিসেম্বর। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। শুরু হবে ২ জানুয়ারী।

উল্লেখ্য, এবারের বিসিএলের প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে গত ২৫ নভেম্বর। বিসিএলের সবগুলো ম্যাচই সরাসরি দেখা যাবে বিসিবি লাইভ ইউটিউব চ্যানেলে।

বিসিএল বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর