Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

স্পোর্টস ডেস্ক
৭ ফেব্রুয়ারি ২০২২ ১২:০৫

ঢাকার দুই পর্ব এবং চট্টগ্রামে এক পর্ব শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন সিলেটে। সোমবার (৭ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সিলেট পর্বের খেলা। এই ম্যাচে টস জিতে বরিশালকে ব্যাটিংয়ে পাঠিয়েছে কুমিল্লা। দুই দলের প্রথম দেখা বরিশালকে ৬৩ রানের বিশাল ব্যবধানে হারিয়েছিল কুমিল্লা।

বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত ছয় ম্যাচে ৪ জয় আর একটি করে হার ও ড্র’তে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে এক ম্যাচ বেশি খেলেও সমান পয়েন্ট নিয়ে দুইয়ে ফরচুন বরিশাল। দুই দলের পয়েন্ট সমান হলেও রানরেটে এগিয়ে থাকায় শীর্ষে অবস্থান করছে কুমিল্লা।

বিজ্ঞাপন

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ

ইমরুল কায়েস (অধিনায়ক), মুমিনুল হক, লিটন দাস, নাহিদুল ইসলাম, তানভির ইসলাম, মোস্তাফিজুর রহমান, সুমন খান, মাহমুদুল হসান জয়, সুনীল নারিন, মঈন আলী এবং করিম জানাত।

ফরচুন বরিশালের একাদশ

সাকিব আল হাসান (অধিনায়ক), মুমিন শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, ডুয়েন ব্রাভো, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাঈম হাসান, মুজিব উর রহমান এবং মাহেদি হাসান রানা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টস বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২ বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর