Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসিকে আটকানো কঠিন হবে: মদ্রিচ

স্পোর্টস ডেস্ক
১৩ ডিসেম্বর ২০২২ ১৫:২৫

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে লিওনেল মেসিকে আটকানো কঠিন হবে বলে মানছেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ। মঙ্গলবার বিশ্বকাপের সেমি ফাইনালে আর্জেন্টিনার মোকাবিলা করবে ক্রোয়েশিয়া। এই ম্যাচে মেসিকে আটকাতে ক্রোয়েশিয়ার রক্ষণভাগকে বেগ পেতে হবে বলে জানিয়েছেন ব্যালন ডি অর জয়ী মিডফিল্ডার মদ্রিচ।

ব্রডকাস্টিং নেটওয়ার্ক আরটিভিই’কে দেওয়া সাক্ষাৎকারে মদ্রিচ বলেন, আর্জেন্টিনা দুর্দান্ত একটি দল। আমি শুধু একজন খেলোয়াড়ের বিপক্ষে খেলার জন্য উন্মুখ নই। অবশ্যই লিও মেসি একজন অনেক বড় মাপের খেলোয়াড়। সে আর্জেন্টিনার সেরা খেলোয়াড়, এবং তাকে আটকাতে আমাদের অনেক অসুবিধা হবে, কিন্তু আমরা প্রস্তুত এবং আমরা সেটা করব।

আর্জেন্টিনার বিপক্ষে ক্রোয়েশিয়ার খেলোয়াড়রা তাদের জীবনের সেরা খেলা খেলবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন মদ্রিচ। সেটাই ফাইনালে খেলার যোগ্যতা অর্জনের জন্য যথেষ্ট হবে বলে মনে করেন তিনি। মদ্রিচ বলেন, আমরা টুর্নামেন্টে আমাদের জীবনের সেরা খেলাটি খেলার চেষ্টা করতে যাচ্ছি। আমি আশা করি এটি ফাইনালে পৌঁছানোর জন্য যথেষ্ট হবে।

বিশ্বকাপ শুরুর আগে ক্রোয়েশিয়াকে কেউ ফেভারিট হিসেবে বিবেচনা করেনি। মদ্রিচ সে বিষয়ে অবগত। গতবারের রানার্সআপ দলটির নেতা অবশ্য এ বিষয়টিকে স্বাভাবিক মনে করছেন। তিনি বলেন, এটি স্বাভাবিক, সবাই বড় দেশগুলোর দিকে বেশি তাকায়।

মঙ্গলবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে প্রথম সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর আগে কোয়ার্টার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। অন্যদিকে নেদারল্যান্ডসকে হারিয়ে সেমি ফাইনালে এসেছে আর্জেন্টিনা। দুই দলই কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে জয় নিশ্চিত করেছে।

সারাবাংলা/আইই

ফুটবল বিশ্বকাপ ২০২২


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর