Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাথায় বলের আঘাত পেয়ে হাসপাতালে মোস্তাফিজ

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৬

সুস্থ আছেন মুস্তাফিজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২৪-এর চট্টগ্রাম পর্বের খেলা চলছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) একদিনের বিরতি। কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং সিলেটের মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হবে পরের দিন। সেই ম্যাচকে সামনে রেখে অনুশীলন করছিল তার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর অনুশীলনের সময়ই দুর্ঘটনার শিকার হন পেসার মোস্তাফিজুর রহমান।

সাগরিকায় অনুশীলনে বল করছিলেন মোস্তাফিজ। একটি ডেলিভারির পর যখন আরেকটি ডেলিভারির জন্য ফিরে যাচ্ছিলেন, তখনই ওয়েস্ট ইন্ডিজ তারকা ম্যাথিউ ফোর্ডের বল সরাসরি আঘাত হানে মোস্তাফিজের মাথার পেছনের দিকে। বলের আঘাতে মাথা থেকে রক্তও বের হতে দেখা যায়।

মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ফিজ। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নেওয়া হয়।

তার চোটের ব্যাপারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানিয়েছেন, ‘অনুশীলনের সময় মোস্তাফিজের মাথার বাঁ পাশে বলের আঘাত লেগেছে। বলের আঘাতে তার মাথা ফেটে গেছে এবং সেখান থেকে রক্ত ঝরছিল। প্রাথমিক চিকিৎসায় রক্তপাত বন্ধ হলে তাকে ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়।’

রক্তপাতের পর শঙ্কা ছিল মোস্তাফিজের মাথার ভেতরে কোনো চোট লেগেছে কিনা। তবে দলটির ফিজিও সেই শঙ্কা উড়িয়ে দিয়ে জানিয়েছেন, ‘বল লেগে মোস্তাফিজের কেবল মাথার বাইরের পাশেই কেটেছে। ইন্টার্নাল কোনো ইনজুরি লাগেনি। তবে বাইরে কেটে যাওয়ার কারণে তার মাথায় সেলাই দেওয়া হয়েছে।’

এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।

সারাবাংলা/এসএস

টপ নিউজ বিপিএল ২০২৪ মোস্তাফিজুর রহমান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর