Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিট ইন্ডিয়া: ট্রেলারে নতুন ইমরান হাশমি


১২ ডিসেম্বর ২০১৮ ১৭:০৬

। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

অনেক দিন বড় পর্দায় নেই ইমরান হাশমি। তাহলে কি বলিউড থেকে হারিয়ে যাচ্ছেন তিনি? এরকম একটি প্রশ্ন থেকে থেকে উঁকি দিচ্ছিল ভক্তদের মনে। আশার কথা হলো জনপ্রিয় এই অভিনেতা হারিয়ে যাচ্ছেন না। বরং ভিন্নধর্মী এক চরিত্রের ছবি সঙ্গে নিয়ে হাজির হচ্ছেন। সিনেমার নাম ‘চিট ইন্ডিয়া’। বুধবার (১২ ডিসেম্বর) ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার।


আরও পড়ুন :  টিভি পর্দায় ‘হাসিনা-এ ডটার্স টেল’


সিনেমার গল্পে দেখা যাবে, ইমরান হাশমি মেধাবী ছাত্রদের নিয়ে একটি দল গঠন করে। তাদের মাধ্যমে সাধারন শিক্ষার্থীদের নামকরা শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করিয়ে দেয়। তবে সেজন্য তাকে দিতে হয় মোটা অংকের টাকা। টাকার বিনিময়ে জালিয়াতি করে সে নামকরা শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করিয়ে দেয়। এক্ষত্রে অমেধাবী শিক্ষার্থীর বদলে মেধাবী শিক্ষার্থী পরীক্ষা দেয়। ট্রেলার দেখে এরকম একটি গল্পের আভাস পাওয়া গেলো। যদিও আগেই সিনেমা গল্প সম্পর্কে ধারণা দেয়া হয়েছিল সংবাদ মাধ্যমে। এতে ইমরান হাশমির চরিত্রের নাম রাকেশ সিং।

মূলত ভারতীয় শিক্ষাব্যবস্থা যে দুর্নীতি গ্রাস করেছে সেটি এই ছবিতে দেখানো হবে। যেন ভারতীয় সরকার অনুধাবন করতে পারে, তাদের শিক্ষাব্যবস্থা কত খারাপ অবস্থার মধ্যে আছে!

এর আগে সিনেমাটি নিয়ে ইমরান হাশমি ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছিলেন, ‘ছবির চিত্রনাট্য ও নাম ভীষণ শক্তিশালি । এখন পর্যন্ত এটা আমার সেরা কাজ। এর গল্প সবথেকে বেশি দৃষ্টি আকর্ষন করবে দর্শকের। এই চরিত্রটাও আমার চলচ্চিত্র ক্যারিয়ারে দাগ কাটবে।’

‘চিট ইন্ডিয়া’ পরিচালনা করেছেন সৌমিক সেন। ভূষণ কুমারে সঙ্গে সিনেমাটি সহ প্রযোজনা করেছেন ইমরান হাশমির স্ত্রী পারভিন হাশমি। এটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি। অতএব ইমরান হাশমির ভক্তরা এবার নড়েচড়ে বসতে পারেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

ট্রেলার দেখুন:


আরও পড়ুন :

আমজাদ হোসেনের শারীরিক অবস্থার ক্ষীণ উন্নতি

জিরো’র নতুন গানে আবেদনময়ী ক্যাটরিনা

শনির দশায় ‘নতুন মুখের সন্ধানে’

আজ কপিলের বিয়ে

প্রসেনজিতের স্মৃতিতে অম্লান ‘মনের মানুষ’

অসুস্থ রাজনীতি থেকে দেশকে মুক্ত রাখতে হবে : রামেন্দু মজুমদার


ইমরান হাশমি চিট ইন্ডিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর