বিজ্ঞাপন

আমজাদ হোসেনের শারীরিক অবস্থার ক্ষীণ উন্নতি

December 12, 2018 | 4:03 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গুরুতর অসুস্থ বরেণ্য চলচ্চিত্রকার, লেখক আমজাদ হোসেনের শারিরীক অবস্থার খুব একটা উন্নতি এখনো হয়নি। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপতালে চিকিৎসাধীন আমজাদ হোসেনের অবস্থা অনেকটাই অপরিবর্তি আছে। তবে কয়েকটি ক্ষেত্রে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি লক্ষ্য করা যাচ্ছে।


আরও পড়ুন :  জিরো’র নতুন গানে আবেদনময়ী ক্যাটরিনা


তার শারিরীক অবস্থা খুব বেশি ভালো না হলেও কিছু সমস্যার উন্নতি হয়েছে। আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল সারাবাংলাকে বলেন, ‘বাবার নিউরোতে কোনো কাজ করছে না। বামরুনগ্রাদ হাসপাতালে নেয়ার আগে ডাক্তাররা দুটি সার্জারি করতে বলেছিলেন। এখন বামরুনগ্রাদের ডাক্তাররা সার্জারি করবেন কি করবে না-সেটা এখনো বলা যাচ্ছে না।’

তিনি আরও বলেন, ‘অসুস্থ হবার পর বাংলাদেশে যেরকমটি ছিলেন ওখানেও তেমনটি আছেন। তবে ওখানে কিছুটা উন্নতি হয়েছে। যেমন- হার্টবিট অনিয়মিত ছিল সেটা ঠিক হয়েছে। লাঞ্চ, কিডনির ইনফেকশন ছিল। সেটা কন্ট্রোলে এনেছেন ডাক্তার। ব্লাড প্রেসার হঠাৎ হঠাৎ বেড়ে গেলে সেটা তারা দ্রুত নিয়ন্ত্রণে আনছেন।’ দোদুল জানান, তার বাবা আমজাদ হোসেনের শারীরিক অবস্থার উন্নতির জন্য দীর্ঘ সময় প্রয়োজন।

বিজ্ঞাপন

এর আগে গত ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক হলে, গুরুতর অসুস্থ অবস্থায় আমজাদ হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয় লাইফ সাপোর্টে। এরপর ২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নেন। ২৮ নভেম্বর তাকে নিয়ে যাওয়া হয় ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে। আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল এবং সোহেল আরমান বাবার সঙ্গে যান।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

শনির দশায় ‘নতুন মুখের সন্ধানে’

আজ কপিলের বিয়ে

প্রসেনজিতের স্মৃতিতে অম্লান ‘মনের মানুষ’

অসুস্থ রাজনীতি থেকে দেশকে মুক্ত রাখতে হবে : রামেন্দু মজুমদার


বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন