বিজ্ঞাপন

আসছে নতুন মেগা সিরিয়াল ‘দেনা পাওনা’

May 16, 2024 | 6:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

উচ্চশিক্ষিত টগবগে তরুণ ইরফান। অন্যদিকে, শিক্ষিত, মার্জিত, ঝলমলে তরুণী পারমিতা। দুজনেই চায়, তাদের নিখাদ প্রেম, আনুষ্ঠানিক পরিণতি পাক। বিয়ে করে আজীবন একসাথে থাকার স্বপ্ন দেখে তারা। কিন্তু, দুই পরিবারের আর্থসামাজিক দুরত্ব অনেক। এই বিভেদ, ইরফান- পারমিতার স্বপ্নের সামনে বাধা হয়ে দাঁড়ায়। অনেক বাধা ডিঙিয়ে, ইরফান কি পারবে যোগ্য নারীকে যথার্থ মর্যাদা দিতে? পরিবার, প্রেম, আত্মসম্মান- এই সবকিছুর মোকাবেলা করতে গিয়ে, কোন লড়াইয়ে নামতে হয় পারমিতাকে? আধুনিক সময়ে, কোন ছদ্মরূপে, বারবার ফিরে আসে যৌতুকপ্রথা?

বিজ্ঞাপন

এই সকল প্রশ্নের উত্তর নিয়ে আসছে নতুন দীর্ঘ ধারাবাহিক নাটক ‘দেনা পাওনা‘‌। শনিবার (১৮ মে) থেকে প্রতিদিন সন্ধ্যা ৭টা ও রাত ১০টা ৩০মিনিটে দীপ্ত টিভিতে প্রচারিত হবে । এছাড়াও, দীপ্ত টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে প্রচারিত হবে ‘দেনা পাওনা’।

এ প্রসঙ্গে দেনা পাওনা ধারাবাহিকটির পরিচালক গোলাম মুক্তাদির বলেন, দীপ্ত টেলিভিশন সব সময় মানসম্পন্ন নাটক নির্মাণ করে আসছে। দেনা পাওনাতেও আমরা সেই মানকে অক্ষুন্ন রেখে দর্শককে ভালো একটি গল্প বলতে চাই। আশা করি দেনা পাওনা দর্শকপ্রিয় হবে।

রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্পের অনুপ্রেরণায় তৈরি এই নাটকে রয়েছেন তানভীন সুইটি, মনির খান শিমুল, নাজনীন হাসান চুমকি, শাহাদাত হোসেন, মনির আহমেদ শাকিলের মতো জনপ্রিয় অভিনয়শিল্পীগণ। গোলাম মুক্তাদিরের পরিচালনায় নাটকটিতে একঝাঁক মেধাবী ও প্রতিশ্রæতিশীল নতুন মুখ যুক্ত হয়েছেন, যাদের মধ্যে আছেন তনুশ্রী কারকুন (পারমিতা), তনয় বিশ্বাস (ইরফান), কাজী কানিজ (রিয়া), শাওন দাস, প্রিয়ন্ত বড়ুয়া, তিশা চেšধুরী, প্রিয়ন্ত বড়ুয়া, মেহেদী হাসান, নাফিয়াত প্রমি, সাজ্জাদ হোসেন প্রমুখ। এ দীর্ঘ ধারাবাহিকের চিত্রনাট্য রচনা করেছেন আহমেদ খান হীরক এবং আফিফা মোহসিনা অরণি। সংলাপ রচনা করেছেন অলভী সরকার। নাটকটির লাইন প্রোডিওসার হিসেবে আছেন লুৎফুন নাহার মৌসুমী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন